Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
"করবো ভূমি পুনরুদ্ধার, রুখবো মরুময়তা অর্জন করতে হবে মোদের খরা সহনশীলতা"
বিস্তারিত

এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ ৫ জুন, ‘বিশ্ব পরিবেশ দিবস-২০২৪’ উপলক্ষ্যে ব্যুরো বাংলাদেশ, জামালপুর শাখার পৃষ্ঠপোষকতায় এবং জামালপুর জেলা পুলিশের উদ্যোগে মাল্টিপারপাস শেডে বিশেষ আলোচনা সভা ও স্কুল শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ রেঞ্জের সম্মানিত ডিআইজি জনাব মোঃ শাহ আবিদ হোসেন, বিপিএম (বার), পিপিএম মহোদয়।
প্রধান অতিথির বক্তব্যে ডিআইজি মহোদয় মরুকরণ রোধ ও পরিবেশকে দূষণমুক্ত রাখতে আমাদের করণীয় এবং পরিবেশের গুরুত্ব সম্পর্কে বিশদভাবে আলোকপাত করেন।
জনাব মোঃ কামরুজ্জামান, বিপিএম, পুলিশ সুপার, জামালপুরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব উত্তম কুমার বসাক, আঞ্চলিক ব্যবস্থাপক, ব্যুরো বাংলাদেশ, মধুপুর অঞ্চল। এছাড়া উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জামালপুর জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, কোমলমতি শিক্ষার্থীবৃন্দ সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ। 
পরে ডিআইজি মহোদয় পুলিশ লাইনস্, জামালপুর প্রাঙ্গণে একটি আমলকীর চারা রোপণ করেন। এর আগে ডিআইজি মহোদয় পুলিশ অফিসার্স মেস জামালপুরে পৌঁছালে পুলিশ সুপার, জামালপুর তাকে ফুলেল শুভেচছা জানান এবং জেলা পুলিশের একটি সুসজ্জিত চৌকস পুলিশ দল ‘গার্ড অব অনার’ প্রদান করেন।

ডাউনলোড
প্রকাশের তারিখ
05/06/2024
আর্কাইভ তারিখ
27/11/2024