Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
"জাতীয় শুদ্ধাচার পুরস্কার ২০২২-২৩ প্রদান"
বিস্তারিত

কর্মক্ষেত্রে শুদ্ধাচার চর্চার স্বীকৃতিস্বরূপ জাতীয় শুদ্ধাচার পুরস্কার ২০২২-২০২৩ প্রাপ্ত পুলিশ সদস্যদের মাঝে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ মহোদয়ের পক্ষে সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করেন ময়মনসিংহ রেঞ্জের সম্মানিত ডিআইজি জনাব মোঃ শাহ আবিদ হোসেন, বিপিএম(বার), পিপিএম মহোদয়।
এ উপলক্ষ্যে ২৩ জুন ২০২৪ খ্রি. ময়মনসিংহ  রেঞ্জ ডিআইজি কার্যালয়ের সম্মেলন কক্ষে জাতীয় শুদ্ধাচার পুরস্কার ২০২২-২৩ প্রদান অনুষ্ঠান আয়োজিত হয়।ডিআইজি মহোদয় শুদ্ধাচার পুরস্কারপ্রাপ্তদের অভিনন্দন ও শুভেচ্ছা জানান এবং তাদের পেশাগত জীবনে সততা, নিষ্ঠা ও দক্ষতার সাথে সাফল্যের ধারা অব্যাহত রাখবেন মর্মে আশাবাদ ব্যক্ত করেন।
উল্লেখ্য, সরকারি কর্মচারীর পেশাগত জ্ঞান ও দক্ষতা, সততা ও নৈতিকতা, সেবা প্রদানে দক্ষতা,  কর্তব্যনিষ্ঠা ও স্ব-প্রণোদিত উদ্যোগ, শৃঙ্খলাবোধ, সহকর্মী ও সেবাগ্রহীতার সঙ্গে আচরণ, প্রতিষ্ঠানের বিধিবিধানের প্রতি শ্রদ্ধাশীল থাকা, সমন্বয় ও নেতৃত্বদানের ক্ষমতা, তথ্যপ্রযুক্তি ব্যবহারে পারদর্শিতা, উদ্ভাবনী চর্চার সক্ষমতা, বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়নে তৎপরতা, নথি ব্যবস্থাপনায় দক্ষতা, ঊর্ধ্বতন কর্তৃপক্ষ কর্তৃক অর্পিত দায়িত্ব পালনসহ বিভিন্ন সূচক মূল্যায়নপূর্বক জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়।
পুরস্কার প্রাপ্তরা হলেন নেত্রকোনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার, জনাব মোহাম্মদ হারুন অর রশিদ (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত); এসআই(সঃ)/ মোহাম্মদ জাহিদুল ইসলাম; কং/ সফিউল আজম তানভীর; পরিচ্ছন্নতা কর্মী/ সনজিব বিন। জামালপুর জেলার সহকারী পুলিশ সুপার, জনাব স্বজল কুমার সরকার। শেরপুর জেলার এসআই(সঃ)/ শফিকুল ইসলাম; কং/ সিরাজুল ইসলাম। রেঞ্জ ডিআইজির কার্যালয়, ময়মনসিংহের কং/ফরিদ খান।
এসময় উপস্থিত ছিলেন রেঞ্জ ডিআইজি'র কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাগন, রেঞ্জাধীন জেলা ও ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার সমূহের পুলিশ সুপারগন।

ডাউনলোড
প্রকাশের তারিখ
23/06/2024
আর্কাইভ তারিখ
31/10/2024