Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
"Bangladesh Police Subordinate Officers and Employees Departmental Promotion Multiple Choice (MCQ) Examination-2024 Held"
Details

[২০ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিঃ]
শুক্রবার (২০ সেপ্টেম্বর) মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয়, ময়মনসিংহে বাংলাদেশ পুলিশের অধস্তন কর্মকর্তা ও কর্মচারীদের বিভাগীয় পদোন্নতি বহুনির্বাচনী (এমসিকিউ) পরীক্ষা-২০২৪ অনুষ্ঠিত হয়। সুষ্ঠু ও সুশৃঙ্খল পরিবেশে পদোন্নতি পরীক্ষা পরিচালনার লক্ষ্যে কেন্দ্র পরিদর্শন করেন ময়মনসিংহ রেঞ্জের সম্মানিত ডিআইজি ও সভাপতি, পরীক্ষা পরিচালনা বোর্ড (ময়মনসিংহ রেঞ্জ), জনাব ড. মোঃ আশরাফুর রহমান।
এসময় আরো উপস্থিত ছিলেন রেঞ্জ ডিআইজি'র কার্যালয় ময়মনসিংহের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ), জনাব সৈয়দ আবু সায়েম বিপিএম-সেবা; অতিরিক্ত ডিআইজি (ক্রাইম এন্ড অপস্), জনাব মোঃ শরিফুর রহমান বিপিএম; পুলিশ সুপার, ময়মনসিংহ, জনাব মোঃ আজিজুর রহমান বিপিএম; পুলিশ সুপার (অপারেশনস্), রেঞ্জ অফিস, ময়মনসিংহ জনাব মোহাম্মদ নুরে আলম বিপিএম; পুলিশ সুপার (কমান্ড্যান্ট),আইএসটিসি, ময়মনসিংহ জনাব খন্দকার খালিদ বিন নুর সহ রেঞ্জ অফিস ও জেলা পুলিশ ময়মনসিংহের ঊর্ধ্বতন কর্মকর্তাগন এবং পরীক্ষা সংশ্লিষ্ট কর্মকর্তাগন।
এছাড়াও এসময় পরীক্ষায় সহায়তা ও পর্যবেক্ষণের জন্য পুলিশ হেডকোয়ার্টার্স থেকে আগত অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত, জনাব মোঃ খোরশেদ আলম, পিপিএম; অতিরিক্ত পুলিশ সুপার, জনাব জাকির হোসেন সুমন উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, প্রতিবছরের ন্যায় চলতি বছরও বাংলাদেশ পুলিশের বিভাগীয় পদোন্নতি পরীক্ষা বহুনির্বাচনি (এমসিকিউ) আজ অনুষ্ঠিত হয়েছে। নির্ধারিত ৩০ মিনিটে প্রচলিত আইনের বিভিন্ন বিষয়ের ৫০টি বহুনির্বাচনি (এমসিকিউ) পরীক্ষায় উতীর্ণ হতে পারলেই কেবল লিখিত পরীক্ষায় অংশ গ্রহণের সুযোগ থাকে। এ বছর ময়মনসিংহ রেঞ্জাধীন পরীক্ষা পরিচালনা বোর্ডে জেলা পুলিশ ও ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার- ময়মনসিংহ, জামালপুর, শেরপুর নেত্রকোণা; ২-এপিবিএন, মুক্তাগাছা, ময়মনসিংহ; শিল্পাঞ্চল পুলিশ-৫, ময়মনসিংহ; হাইওয়ে পুলিশ, ময়মনসিংহ রিজিওন, ময়মনসিংহ পুলিশের ৩৬১ জন অফিসার এএসআই(নিঃ) হতে এসআই (নিঃ) পদে এবং কনস্টেবল/ নায়েক হতে ৮৭৭ জন এএসআই(নিঃ) পদে পদোন্নতি পরীক্ষায় অংশ গ্রহণ করেছেন।

Images
Attachments
Publish Date
20/09/2024
Archieve Date
28/02/2025