Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
"Bangladesh Police Departmental Promotion Examination from SI (N) to Police Inspector (N)-1st Semester 2023"
Details


[৩০ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিঃ]
সোমবার (৩০ সেপ্টেম্বর) পুলিশ লাইনস্ উচ্চ বিদ্যালয়, ময়মনসিংহে বাংলাদেশ পুলিশের এসআই(নিঃ) হতে পুলিশ পরিদর্শক (নিঃ) পদে বিভাগীয় পদোন্নতি পরীক্ষা-১ম ষাণ্মাসিক, ২০২৩ অপরাধতত্ত্ব (পুস্তক ব্যতীত) অনুষ্ঠিত হয়। সুষ্ঠু ও সুশৃঙ্খল পরিবেশে পদোন্নতি পরীক্ষা পরিচালনার লক্ষ্যে কেন্দ্র পরিদর্শন করেন ময়মনসিংহ রেঞ্জের সম্মানিত ডিআইজি ও সভাপতি, পরীক্ষা পরিচালনা বোর্ড (ময়মনসিংহ রেঞ্জ), জনাব ড. মোঃ আশরাফুর রহমান।
এসময় আরো উপস্থিত ছিলেন রেঞ্জ ডিআইজি'র কার্যালয় ময়মনসিংহের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ), জনাব সৈয়দ আবু সায়েম বিপিএম-সেবা; অতিরিক্ত ডিআইজি (ক্রাইম এন্ড অপস্), জনাব মোঃ শরিফুর রহমান বিপিএম;পুলিশ সুপার (অপারেশনস্), রেঞ্জ অফিস, ময়মনসিংহ জনাব মোহাম্মদ নুরে আলম বিপিএম সহ রেঞ্জ অফিস ও জেলা পুলিশ ময়মনসিংহের ঊর্ধ্বতন কর্মকর্তাগন এবং পরীক্ষা সংশ্লিষ্ট কর্মকর্তাগন।
উল্লেখ্য যে, প্রতিবছরের ন্যায় চলতি বছরও বাংলাদেশ পুলিশের এসআই(নিঃ) হতে পুলিশ পরিদর্শক(নিঃ) পদে বিভাগীয় পদোন্নতি পরীক্ষা-১ম ষাণ্মাসিক ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। তারই ধারাবাহীকতায় ময়মনসিংহ রেঞ্জাধীন ইউনিট সমূহে কর্মরত নির্দিষ্ট সংখ্যক এসআই(নিঃ) পুলিশ পরিদর্শক (নিঃ) পদে পদোন্নতি প্রাপ্তীর লক্ষ্যে ইন্সপেক্টরশীপ পরীক্ষার আজকের বিষয়  অপরাধতত্ত্ব (পুস্তক ব্যতীত) এ অংশগ্রহণ করেন। একই  ভেন্যুতে পরীক্ষার্থীগণ গত ২৭-০৯-২৪ তারিখে আইন ও বিধি (পুস্তক সহ) এবং ২৮-০৯-২৪ তারিখে আইন ও বিধি (পুস্তক ব্যতীত) পরীক্ষায় অংশ নেন।


Attachments
Publish Date
30/09/2024
Archieve Date
31/01/2025